ঈদে আসছে চার জনপ্রিয় তারকার ‘ভেজা চোখ’

ঈদে আসছে মাই সাউন্ডের ব্যানারে তানজীব ফিচারিং তাহসানের ‘ভেজা চোখ’। এ গানে কাজ করেছেন এ সময়ের চার ব্যস্ততম জনপ্রিয় তারকা।

অসাধারন কথা দিয়ে গানটি লিখেছেন এ সময়ের জনপ্রিয় গীতিকার এইচ এম রিপন। গানটি সুর করছেন তানজীব সারোয়ার এবং সঙ্গীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী।

‘ভেজা চোখ’ সর্ম্পকে সুরকার তানজীব সারোয়ারের কাছে জানতে চাইলে তিনি বলেন, প্রথমে আমাকে গীতিকার এইচ এম রিপন এই গানের ব্যাপারে বলেন। অনেক দিন সময় নিয়ে আমি এবং গীতিকার এইচ এম রিপনকে নিয়ে আমার স্টুডিওতে বসে গানটি তৈরি করি। এ গানের বিষয় নিয়ে আমরা দীর্ঘ সময় আলোচনা করেছি।

তিনি বলেন, মাই সাউন্ডের কর্ণধার জামিল উদ্দিন ভাই কে এ ব্যাপারে জানালে তিনি এই প্রজেক্টটি করার জন্য এগিয়ে আসেন। গানটি করতে আমাদের প্রায় ৬ মাস লেগে গেছে। এরপর ইমন ভাইকে দিয়ে মিউজিক করাই। ইমন ভাই সত্যি অসাধারন মিউজিক করেছেন। বলতে গেলে গানের কথা, সুর, সঙ্গীত এবং গায়কী সবই দারুন হয়েছে।

তানজীব আরও বলেন, তাহসান ভাই এই প্রথম একটি ভিন্য ধাচের গান করেছেন এর আগে এমন গান তিনি করেননি। সম্পূর্ণ নতুন আঙ্গিকে তাহসান ভাইকে আবিস্কার করার চেষ্টা করেছি। আশা করি দর্শকশ্রোতারা নতুন এক তাহসান কে পাবেন।

আজকের বাজার/আরআইএস