উত্তরায় স্বপ্ন সুপার শপের আগুন নিয়ন্ত্রণে

রাজধানী উত্তরায় স্বপ্ন সুপার শপে আগুন লেগেছে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের তিনটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আজ ভোর পৌঁনে ৬টার দিকে সম্পূর্ণ আগুন নির্বাপণ করে।
আজ শনিবার সকালে ‘দি লাইফ সেভিং ফোর্স বাহিনী’ উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলাম বাসসকে এ তখ্য জানান।
এদিকে, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদরদপ্তরের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে বাসসকে জানান, উত্তরা পশ্চিম থানার ১১ নং সেক্টর ২ নং রোড ২৭ নং প্লট ৬ তলা ভবনের নীচ তলায় স্বপ্ন সুপার শপ নামক একটি প্রতিষ্ঠানে আজ শনিবার ভোর রাত ৩টা ৫ মিনিটের সময় অগ্নিকা-ের সূত্রপাত ঘটে। অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশন থেকে তিনটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে। পরবর্তীতে ৫টা ১০ মিনিটের সময় আগুন নিয়ন্ত্রনে আনে ফায়ার সার্ভিস।
সৈয়দ মনিরুল ইসলাম জানান, স্বপ্ন সুপার শপের ফুড কর্নারে বৈদ্যুতিক গোলযোগ থেকে আগুনের সূত্র হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে- আগুনে ওই সুপার শপের ফ্রিজ, ডেকোরেশন, ফল ও আসবারপত্রসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে, এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।