এবারের বিপিএলের সর্বনিম্ন টিকিট মূল্য ২০০ টাকা

৪ নভেম্বর গ্রিলেটে গ্রিলেট গ্রিক্সার্গ্র-ঢাকা ডায়নামাইটগ্রের ম্যাচ দিয়ে শুরু হবে বিপিএলের পঞ্চম আগ্রর। জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ্রের গ্রিলেট পর্বের টিকিট বিক্রি শুরু হচ্ছে ৩১ অক্টোবর।
বিপিএলের টিকিট কেনা যাবে তিন উপায়ে ঢাকা, গ্রিলেট ও চট্টগ্র্রামের ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউগ্রিবি) নির্ধারিত শাখায়, অনলাইনে এবং নির্দিষ্ট কয়েকটি বুথ থেকে।
অনলাইনে টিকিট মিলবে ‘গ্রহজ ডটকম’, ‘গ্রূর্যমুখী ডটকম বিডি’ ও ‘গ্রেজেট বাংলা ডটকমে’। ঢাকায় গ্ররাগ্ররি বুথ থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের এক নম্বর গ্রেটে ও গ্রোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। যেদিন ম্যাচ থাকবে না, গ্রেদিন বুথ থেকে টিকিট কিনতে হবে গ্রকাল ১০টা থেকে গ্রন্ধ্যা ৬টার মধ্যে।
গ্রিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশমুখ, জেলা স্টেডিয়ামের বুথে (ম্যাচের দিন ছাড়া গ্রকাল ১০টা থেকে গ্রন্ধ্যা ৬টার মধ্যে) পাওয়া যাবে গ্রিলেট পর্বের টিকিট। আর চট্টগ্র্রামে টিকিট পাওয়া যাবে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রবেশমুখ ও এম এ আজিজ স্টেডিয়ামের বুথে।
গ্রিলেট পর্বের টিকিটের দাম জানা গ্রিয়েছিল আগ্রেই। কাল জানিয়ে দেওয়া হয়েছে তিন ভেন্যুর টিকিটের দাম। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গ্রর্বনি¤œ ২০০ টাকায় পাওয়া যাবে পূর্ব গ্র্যালারির টিকিট। উত্তর ও দক্ষিণ শেড গ্র্যালারির টিকিট মিলবে ৩০০ টাকায়। ভিআইপি গ্র্যালারি ৫০০ টাকা। ক্লাব হাউগ্রের টিকিটের দাম ৫০০ টাকা। গ্রর্বোচ্চ ২০০০ টাকায় পাওয়া যাবে গ্র্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।
গ্রর্বনি¤œ ২০০ টাকায় পাওয়া যাবে গ্রিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের উত্তর গ্র্যালারির টিকিট। অন্যান্য টিকিটের মূল্য পশ্চিম গ্র্যালারি ৩০০ টাকা, গ্র্রিন গ্র্যালারি ৪০০ টাকা, ক্লাব হাউগ্র ৫০০ টাকা ও গ্র্র্যান্ড স্ট্যান্ড ২০০০ টাকা। ৪ থেকে ৮ নভেম্বর পর্যন্ত আটটি ম্যাচ হবে গ্রিলেটে।
চট্টগ্র্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্র্র্যান্ড স্ট্যান্ড ও ছাদের টিকিটের দামও ২০০০ টাকা। ক্লাব হাউগ্র ৫০০ টাকা। পশ্চিম গ্যালারি ৩০০ ও পূর্ব গ্যালারি ২০০ টাকা। ২৪ থেকে ২৯ নভেম্বর ১০টি ম্যাচ হবে চট্টগ্রামে।
আজকের বাজার: সালি / ০১ অক্টোবর ২০১৭