এবার কক্সবাজারে উবারের যাত্রা শুরু

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের পর বাংলাদেশের চতুর্থ শহর হিসেবে এবার কক্সবাজারে যাত্রা শুরু করলো বিশ্বের সবচেয়ে বড় রাইডশেয়ারিং কোম্পানি উবার। এখন থেকে পর্যটন শহর কক্সবাজারে বেড়াতে গিয়েও পাওয়া যাবে উবারের সবচেয়ে জনপ্রিয় সার্ভিস উবার এক্সএল ও মোটো। বাংলাদেশের পর্যটন শিল্পের প্রাণকেন্দ্রে যাত্রীরা উবার অ্যাপ ডাউনলোড করে এ সার্ভিস ব্যবহার করতে পারবেন।

শহরবাসী এবং পর্যটকদের সাশ্রয়ী, নির্ভরযোগ্য ও সহজলভ্য যাতায়াত ব্যবস্থা এবং চালকদের জন্য পর্যাপ্ত উপার্জন নিশ্চিত করার লক্ষ্যে কক্সবাজারে যাত্রা শুরু করেছে উবার। উবার কর্তৃপক্ষ জানিয়েছে, এখন থেকে কক্সবাজারের শহরবাসী ও পর্যটকরা যাতায়াতের জন্য সাশ্রয়ী ও নির্ভরযোগ্য মাধ্যম হিসেবে উবার বেছে নিতে পারবেন। সেই সাথে চালকেরা পাবেন স্বাধীনভাবে কাজ করার ও পর্যাপ্ত উপার্জনের সুযোগ।

যেভাবে উবার ব্যবহার করবেন:

-অ্যাপ ডাউনলোড: অ্যাপ স্টোর বা গুগল প্লে থেকে আপনার স্মার্টফোনের জন্য উবার অ্যাপ ডাউনলোড করুন এবং অ্যাপে আপনার অ্যাকাউন্ট খুলুন।

-রাইড রিকোয়েস্ট: আপনার গন্তব্যস্থলটি লিখুন এবং রাইড অপশন নির্বাচন করুন। আপনি সবসময়ই আপনার ট্রিপের সম্ভাব্য ভাড়া দেখতে পাবেন।

-রাইড উপভোগ: আপনার যাত্রার শুরুতেই আপনার চালকের ছবি ও গাড়ির বিবরণ পেয়ে যাবেন এবং আপনার চালককে ম্যাপে ট্র্যাক করতে পারবেন।
সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান