এবার নেটফ্লিক্স সিরিজে অভিনয় করবেন নেইমার

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার মাঠ ও মাঠের বাইরে সমান আলোচিত। খুব অল্প সময়েই বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার বনে গেছেন ফরাসি জায়ান্ট পিএসজির এই তারকা স্ট্রাইকার। যে কারণে তাকে নিয়ে সবার আগ্রহও অনেক। তাইতো নেইমারের জীবন নিয়ে ডকুমেন্টারি সিরিজ তৈরি করছে জনপ্রিয় অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। যেখানে নিজের চরিত্রে নিজেই অভিনয় করবেন নেইমার। আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের বরাত এমনই জানা গেছে।

ইতোমধ্যে সিরিজের সব আয়োজন সম্পন্ন করে ফেলেছে স্ট্রিমিং জায়ান্ট। এমনকি পিএসজির অনুশীলনেও ঘুরছে নেটফ্লিক্সের ক্যামেরা। নেইমারের মতো বর্ণিল চরিত্র নিয়ে সিরিজ বানানো নেটফ্লিক্সের জন্য লাভজনক বলে বলে ধারণা করা হচ্ছে।

বছর জুড়ে লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে নেইমারকে নিয়েই আলোচনা হয় বেশি। তবে আলোচনার বেশিরভাগটাই হয় অফুটবলীয় কারণে। দল বদল নাটক, রাতভর পার্টি করা, একের পর এক প্রেমে পড়া, ধর্ষণের অভিযোগ— এত বেশি খবরের শিরোনাম আর কোনো ফুটবলারকে হতে দেখা যায় না।

তবে নেইমারকে নিয়ে নেটফ্লিক্সের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। তাদের প্রস্তুতি দেখে এটা যে সিরিজ আকারে আসতে যাচ্ছে তা অনেকটাই নিশ্চিত বলা যায়।

আজকের বাজার/আরিফ