এ কি হাল আনুশকার…

নিচের ছবিটি ভালোভাবে দেখে বলুন তো, এটির সঙ্গে বলিউডের কোনো সুন্দরী অভিনেত্রীর মিল পান কিনা। চোখে চশমা। কালো চুলের মাঝে বেশ ভালোই পাকা চুল উঁকি মারছে। মুখের চামড়া প্রায় ঝুলে পড়েছে।

এনডিটিভি এক প্রতিবেদনে জানায়, অনুশকা শর্মার এই ছবিটি এখন রীতিমত ভাইরাল। না! বয়স হয়নি তার। কোনো এক শুটিং ফ্লোরে তোলা এই ছবি। কোন ফিল্মের শুট না বিজ্ঞাপনের সেই বিষয় এখনো কোনো খবর পাওয়া যায়নি। তবে যে যাই বলুক অনুশকাকে বয়স্কা হিসেবেও দারুণ মানিয়েছে। মেকআপের সৌজন্যে বার্ধক্য ছুঁলেও তার রূপ সেই একই রকম ফুটে উঠেছে।

জানা গেছে, সামনে দুটো বড়ো প্রজেক্ট নিয়ে কাজ করছেন অভিনেত্রী। আনন্দ এল রাইয়ের ‘জিরো’ এবং শারাদ কাটারিয়ার ‘সুই ধাগা’। দুটি চরিত্রেই এক্কেবারে গ্ল্যামহীন লুক স্পোর্ট করবেন নায়িকা। ‘সুই ধাগা’ এ তার লুক ইতোমধ্যে প্রকাশ্যেও এসে গিয়েছে।

‘জিরো’তে তিনি বৈজ্ঞানিকের ভূমিকায়। সেই লুক এখনো রিভিল হয়নি। এই ছবিতে বৃদ্ধ মহিলা হিসেবে কোন দৃশ্যে আছেন কিনা সেটাও অজানা।

আবার এই সবকিছু বাদ দিয়ে কোনো বিজ্ঞাপনেরও হতে পারে ছবিটি। কর্মাশিয়াল অ্যাডের জন্যও তো কত কী না করতে হয় আজকাল। আশা করা যায় খুব শিগগিরই অনুশকার ভক্তরা তাদের প্রশ্নের উত্তর পাবে।

এস/