কক্সবাজারে বিদ্যুতের খুঁটির সাথে পিকনিক বাসের ধাক্কা, নিহত ২, আহত ১৭

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইসলামাবাদে বিদ্যুতের খুঁটির সাথে পিকনিকের গাড়ির ধাক্কায় রবিবার দুজন পর্যটক নিহত ও ১৭ জন আহত হয়েছন।

তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ আবদুল হালিম জানান, সকাল সাড়ে ৬টার দিকে নীলাচল পরিবহন নামের কক্সবাজারমুখী যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত এবং ১৭ জন যাত্রী আহত হয়েছেন। বাসটি নোয়াখালী থেকে কক্সবাজার আসছিল।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ ও স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান। আহতদের অনেকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানান তিনি।

এই বাসের যাত্রী নোয়াখালী চাটখীল সমপাড়া কলেজ শিক্ষার্থী তারেক আজিজ জানান, পিকনিকের এই গাড়িতে থাকা সবাই নোয়াখালী
জেলার চাটখীল উপজেলার সাহাপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী। সবাই কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেয়। নীলাচল পরিবহনের চালক ঘুম ঘুম ভাব নিয়ে গাড়ি চালাতে গিয়েই এই দুর্ঘটনাটি ঘটে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, আহতদের উদ্ধার করে দ্রুত সময়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পুলিশ তাদের চিকিৎসার বিষয়টি দেখাশোনা করছেন। ময়নাতদন্তের জন্য লাশ দুটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।