করিমগঞ্জে তরুণীকে আটকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১

কিশোরগঞ্জের করিমগঞ্জে এক তরুণীকে (২২) তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার শাহাবুদ্দিন (২৮) উপজেলার গোপিনাথপুর গ্রামের মো. সাত্তারের ছেলে এবং গুজাদিয়া পুরাতন বাজারের ইলেক্ট্রনিক পণ্যের ব্যবসায়ী।

বুধবার তাকে রিমান্ডে নেয়ার আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার রাতে এ ঘটনায় করিমগঞ্জ থানায় মামলা হয়।ধর্ষণের শিকার তরুণী কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুণীকে নিয়ে ১ অক্টোবর কিশোরগঞ্জ শহরে ঘুরতে যান শাহাবুদ্দিন। পরে রাতে তাকে নিজের ব্যবসা প্রতিষ্ঠানের পেছনের একটি কক্ষে নিয়ে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ধর্ষণ করেন। একইভাবে পরের দুই দিন আবারও ধর্ষণের পর ভুক্তভোগী অসুস্থ হয়ে পড়লে ৪ অক্টোবর ইজিবাইকে করে তাকে বাড়িতে পাঠিয়ে দেন। বাড়িতে ফিরে মেয়েটি পরিবারের লোকজনের কাছে ঘটনার বিবরণ দেয়।

এ ঘটনায় মঙ্গলবার এলাকাবাসী দোকানে গিয়ে শাহাবুদ্দিনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ওই তরুণীকে উদ্ধার ও অভিযুক্ত শাহাবুদ্দিনকে গ্রেপ্তার করে।

মামলার তদন্ত কর্মকর্তা করিমগঞ্জ থানার এসআই মো. ফখরুল হাসান ফারুক বলেন, ‘ভুক্তভোগী বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলার একমাত্র আসামি শাহাবুদ্দিনকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদনসহ বুধবার আদালতে পাঠানো হয়েছে।’