করোনাভাইরাসে ঠাকুরগাঁওয়ে আরও ১ জনের মৃত্যু হয়েছে আর নতুন শনাক্ত হয়েছে ১৭

ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাণীশংকৈল উপজেলার উত্তরগাঁওয়ে এক ব্যক্তির (৪৫) মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় করোনায় মোট মৃতের সংখ্যা দাঁড়াল ১৫ জনে।

সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার জানান, মৃত ব্যক্তি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা গেছেন। তার উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস রোগও ছিল। এদিকে জেলায় চিকিৎসক, শিশুসহ নতুন করে আরও ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮৬৭ জনে।

সিভিল সার্জন জানান, বুধবার সন্ধ্যায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী জেলা সদর হাসপাতালের একজন চিকিৎসক, সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন মেডিকেল অফিসার, একজন স্বাস্থ্যকর্মী ও ৯, ১০ ও ১১ বছর বয়সের তিন শিশুসহ ১৬ জন এবং রাণীশংকৈল উপজেলার উত্তরগাঁওয়ের এক পুরুষ (মৃত) মোট ১৭ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এনিয়ে সদরে ৪৪৫ জন, হরিপুরে ৭৯ জন, পীরগঞ্জে ৭৫ জন, রাণীশংকৈলে ১০০ জন ও বালিয়াডাঙ্গী উপজেলায় ১৬৮ জনের করোনা শনাক্ত হলো। সিভিল সার্জন আরও জানান, আক্রান্তদের মধ্যে সম্পূর্ণ সুস্থ হয়েছেন ৫১৪ জন। বুধবার নতুন করে ৬৭ জনের নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর পাঠানো হয়। মোট নমুনা পাঠানো হলো ৫ হাজার ১৫২ জনের। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান