করোনাভাইরাস: পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধি করল স্যামসাং

করোনাভাইরাসের কারণে গত ২৯ মার্চ থেকে দেশে শুরু হওয়া সাধারণ ছুটি চলাকালে যেসব স্যামসাং পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ শেষ হয়ে যাবে, সেসব পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধির ঘোষণা দিয়েছে স্যামসাং বাংলাদেশ। গত ২৫ মার্চ থেকে দেশের সকল শপিং মল ও দোকান বন্ধ থাকায় ক্রেতাদের জন্য এ ওয়্যারেন্টি বৃদ্ধির সুবিধাটি উক্ত তারিখ থেকে বিবেচনা করা হবে বলে বহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রযুক্তি প্রতিষ্ঠানটি।

প্রসঙ্গত, করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে সরকার দেশব্যাপী সাধারণ ছুটির ঘোষণা দেয়। এতে ক্রেতারা সরাসরি দোকান কিংবা সার্ভিস সেন্টারে গিয়ে ওয়্যারেন্টি সুবিধার আওতায় থাকা তাদের মেরামতযোগ্য কিংবা বিভিন্ন কারণে ক্ষতিগ্রস্ত হওয়া পণ্য সারাতে পারেননি। এই প্রতিকূল সময়ে দেশজুড়ে থাকা স্যামসাংয়ের সব সেবা কেন্দ্রগুলোও বন্ধ রাখা হয়েছে।

ক্রেতাদের অসুবিধার কথা বিবেচনা করে স্যামসাং বাংলাদেশ তাদের সব ধরনের পণ্যের ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধি করেছে। সাধারণ ছুটি চলাকালীন সময়ে যাদের পণ্য মেরামতের প্রয়োজনীয়তা দেখা দিয়েছে তাদের মাঝে চলমান এ লকডাউন পরিস্থিতিতে ওয়্যারেন্টির মেয়াদ বৃদ্ধির বিষয়টি স্বস্তি এনে দিতে পারে। সূত্র-ইউএনবি

আজকের বাজার/শারমিন আক্তার