কাঁচা মালের ব্যবসা করেন মাহির স্বামী

মাঝরাতে হঠাৎ বিয়ের ছবি। সব জল্পনা–কল্পনার অবসান ঘটিয়ে আবার বিয়ে করলেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। বর গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিব। তিনি বিভিন্ন ধরনের ব্যবসার সঙ্গে জড়িত। জানা গেছে, সরকার রাকিবের ডজনখানেক ব্যবসা রয়েছে। সেগুলোর মধ্যে গাড়ির শো-রুম, পরিবহন, রির্সোট, কাঁচা মালের আড়ৎ ও জমি ব্যবসা অন্যতম। বিশেষ করে কাঁচা মালের ব্যবসাটা তিনি বৃহৎ পরিসরে করেন।

রাকিব সরকার বর্তমানে বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। এক সময় তিনি ভাওয়াল বদরে আলম সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সদস্য ছিলেন। গরিব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় কাজ করে যাচ্ছেন তিনি।

এর আগে মাহি সংসার করেছিলেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে। চলতি বছরের মে মাসে বিচ্ছেদের ঘোষণা দেন নায়িকা। তবে মাহির নতুন বিয়ের খবর শুনে শুভেচ্ছা জানাতে ভুল করলেন না অপু। তিনি জানান, বিচ্ছেদের আগেই রাকিবের সঙ্গে তার পরিচয় হয়েছিল। মাহিই পরিচয় করান। তখন রাকিবকে স্রেফ বন্ধু হিসেবেই উপস্থাপন করেন মাহি। অনেকের ধারণা, রাকিবের সঙ্গে সম্পর্কের জেরেই অপুকে ডিভোর্স দিয়েছেন এ নায়িকা। রোববার দিনগত রাত ১২টা ৫ মিনিটে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে এক ফেসবুক পোস্টে জানান মাহিয়া মাহি। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান