কারিনার ফিটনেস রহস্য ফাঁস

১ বছর হয়েছে মা হয়েছেন।এরই মধ্যে নিজের পুরনো চেহারায় ফিরে এসেছেন কারিনা। শুধু পুরনো ফিগারে ফিরে আসাই নয়, এখন ঝকঝকে-তকতকে কারিনা। দেখলে মনেই হবে না তার ঘরে এক বছরের ছেলে রয়েছে। কিন্তু কি এই রহস্য!

কীভাবে কারিনা সেই ফিগারে ফিরে এলেন! এবার সেই রহস্য উন্মোচন করেছেন কারিনার ফিটনেস ট্রেনার নম্রতা পুরহিত। গত এক বছর ধরে কারিনা ক্রমাগত ফিটনেস ট্রেনার নম্রতার প্রশিক্ষণে রয়েছেন। ঘণ্টার পর ঘণ্টা ঘাম ঝড়িয়েছেন জিমে।

শুধু তাই নয়, নিজের জীবন যাত্রাতেও বেশ কিছু রক্ষণশীলতা এনেছেন। যা সদ্য মা হওয়া যেকোনও নারীর পক্ষেই সাধ্যের অতীত। কারিনার ফিটনেস ট্রেনার নম্রতাই এই সব তথ্য ফাঁস করেছেন। পাশাপাশি, কারিনার জিম সেশনের কিছু ছবি ও ভিডিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল সাইটে।

কারিনাকে নম্রতার কথা প্রথম বলেন মালাইকা আরোরা। যিনি বলিউড তারকাদের মধ্যে অন্যতম সুন্দর ফিগারের মালকিন।

নম্রতা বলছেন ৫০০ থেকে ৬০০টি আলাদা রকমের যোগ ব্যায়াম করার ক্ষমতা রাখেন কারিনা। তাঁকে একের পর এক চ্যালেঞ্জ দেওয়া হয়েছিল জিমে। আর তা করে দেখিয়েছেন কারিনা কাপুর।

এই ট্রেনার নম্রতা বরুণ ধওয়ান ও সোনাক্ষী সিনহাকেও ব্যায়ামের প্রশিক্ষণ দেন। নম্রতার দাবি, ভীষণ মনোযোগ সহকারে কারিনা সব ব্যায়ামগুলো করতেন। আর সেজন্যই কারিনার চেহারা এতটা স্মিল হয়েছে।

এস/