প্রেমে পড়েছেন মৌনী রায়!

বি-টাউনে বইছে প্রেমের হাওয়া। একের পর এক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। এখন আবার বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, প্রেমে পড়েছেন অভিনেত্রী মৌনী রায়। তবে ফিল্ম ইন্ডাস্ট্রির কেউ নয়। দুবাইয়ের এক ব্যাঙ্কারের সঙ্গে নাকি প্রেম করছেন মৌনী।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, মৌনী নাকি দুবাইয়ের ব্যাঙ্কার সূরয নমবিয়ার সঙ্গে সম্পর্কে রয়েছেন। দুজনে নাকি একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন বলে কানাঘুষো খবর। অভিনেত্রীর খুব ঘনিষ্ঠ এক বন্ধু রূপালি মৌনী ও সূরযের একটি ছবি পোস্ট করেন। সেই ছবি দেখেই জল্পনা শুরু হয়।

যদিও মৌনীকে জিজ্ঞাসা করা হলে তিনি এই বিষয়টি অস্বীকার করে যান। তিনি বলেন, এটা একেবারেই সত্যি নয়। আমরা সবাই ভাল বন্ধু। আমার জন্মদিন উপলক্ষে সবাই বেড়াতে গিয়েছিলাম। আমি আমি পুরোপুরি সিঙ্গল আর শুধুমাত্র কাজেই মনোযোগ দিচ্ছি। আমি এই ধরনের গুজব শুনে ক্লান্ত।

কিন্তু মজার বিষয় হল কিছুক্ষণের মধ্যেই রূপালিও মৌনী ও সূরযের সেই ছবি ডিলিট করে দেন। আর তাতেই জল্পনা দ্বিগুণ হয়ে যায়। মৌনী এই বিষয়ে বলেন, আমার কাছের মানুষজন জানেন আমি সিঙ্গল। সময়ের জন্য নয়। কিন্তু আমার তো একটা সঠিক মানুষের সঙ্গে দেখা হওয়া প্রয়োজন। আমি যে কোনও একজনকে বেছে নিয়ে ওভাবে প্রেম করতে পারি না। এই মুহূর্তে আমি আমার কাজ নিয়েই খুশি ও কৃতজ্ঞ। আমার মনে হয় সেখানেই আমার ১০০ শতাংশ দেওয়া উচিত।

কিঁউকি সাঁস ভি কভি বহু থি ধারাবাহিকে অভিনয় করেই কেরিয়ার শুরু করেছিলেন মৌনী। এক সময়ে সহ-অভিনেতা মোহিত রৈনার সঙ্গেও সম্পর্কে ছিলেন তিনি। কিন্তু সেই সম্পর্ক স্থায়ী হয়নি। এর পরে গুজব ছড়ায় পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। কিন্তু সেই গুজবও অস্বীকার করেছিলেন মৌনী। এই মুহূর্তে তিনি মেড ইন চায়না ছবি নিয়ে ব্যস্ত।

খবর – কলকাতা ২৪x৭