কুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক অর্নব, সচিব শাহরিয়ার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভোগের প্রথম ব্যাচের শিক্ষার্থী আল আমীন অর্নবকে আহ্বায়ক ও ইংরেজি বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী সৈয়দ শাহরিয়ার মাহমুদকে সদস্য সচিব করে আগামী ১ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

গত শুক্রবার, ১৬ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের মাঠে অ্যাসোসিয়েশনের তৃতীয় সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি চূড়ান্ত করা হয়। এর একদিন পরে আজ রোববার কমিটি ঘোষণা করেন আহ্বায়ক ও সদস্য সচিব।

৭১ সদস্য বিশিষ্ট এ কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে প্রথম ব্যাচ থেকে পঞ্চম ব্যাচের ৩১ জনকে। তারা হলেন, মাহমুদুর রহমান মাসুম, দিদারুল আলম রিয়াজ, মোঃ মাহাদি হাসান, শহিদুল ওসমান মাসুম, এমদাদুল বারী শাওন, ইয়াসির আরাফাত সুজন, আবু তৈয়ব অপি, মঈন উদ্দিন চিশতি, আরিফ সেলিম ওপেল, মোজাম্মেল হক, মাহবুবুর রহমান শিকদার, আহসান হাবিব, শাহনেয়াজ সোহান, রবিউল হক রবি, আবু জাফর ভূঁইয়া, আওলাদ হোসেন বিপ্লব, তারিকুল ইসলাম শিবলী, মোঃ নাজমুল হক, আব্দুল কাদের খান, ফাতিহা বিনতে বশির প্রিয়াংকা, কামরুল হাসান, মানিক দাস, জ্যোতির্ময় সরকার জয়, ফখরুল ইসলাম পারভেজ, সাফায়েত শিহাব, রিফাত রহমান, মাহবুবুল হক প্রিন্স, স্বর্ণা মজুমদার, আলাউদ্দিন, সাজ্জাদ হোসেন এবং রাসেল মাহমুদ।

কমিটির সদস্য করা হয়েছে ৩৮ জনকে। তারা হলেন, আবু রায়হান মাসুদ, সিদ্দিকুর রহমান, নাজনীন আক্তার, খোরশেদ আলম, সাখাওয়াত হোসেন বাবু, সুচিত্র দাশ, মোশারফ হোসেন, আনিসুর রহমান, শরিফুল ইসলাম, শাহাদাত সানী, মুহিন উদ্দিন, ইমরান হোসেন, শামসুর রহমান দিপু, মুহিন উদ্দিন মুহিন, সাইফুল ইসলাম, জাহিদ হাসান, নেসার উদ্দিন রুবেল, খোরশেদ আলম রুবেল, রাসেল বড়ুয়া রানা, শাহাবুদ্দিন শিহাব, মিনহাজ আবেদীন, মাহফুজ আলম, এফ.এম সাজিদ আলম, মাহমুদুল হাসান ওয়ালিদ, জাহিদ হাসান সজিব, কানিজ ফাতেমা উর্মি, আমজাদ হোসেন অর্নব, দিলশাদ নাসরিন, আবুল হাসনাত সুমন, দিলীপ কুমার হালদার, বিজয় কুমার মানু, রফিকুল ইসলাম ইমু, সাইদুল ইসলাম, হাসানুল মোর্শেদ ফাহিম, জিয়াউল হক জনি, তানভীর, আহতাম শাওন, ইমাম হোসাইন এবং মোঃ মেহেদী হাসান।

আরএম/