কুষ্টিয়ায় স্কুল শিক্ষিকার খুনি জেলা পুলিশের জালে আটক।

কুষ্টিয়ায় আলোচিত স্কুল শিক্ষিকা রোকসানা খানম রুনা হত্যাকান্ডের ১২ ঘন্টার মধ্যে মূল রহস্য উদঘাটন ও নিহতের ভাতিজা নওরোজ কবির নিশাতকে (১৯) আটক করেছে কুষ্টিয়া জেলা পুলিমের একটি বিশেষ টাস্কফোর্স টিম। এই ভাতিজাকে কোলে পিঠে করে মানুষ করেছেন নিঃসন্তান রোকসানা।

পুলিশ জানায়, রবিবার (৭ নভেম্বর) সকাল ১০ টার দিকে এই হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ সুপার খাইরুল আলম কুষ্টিয়া জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সমন্বয়ে একটি বিশেষ টিম গঠন করেন। ওই বিশেষ টিম হত্যাকান্ডে জড়িতকে শনাক্ত ও আটকের জন্য জোর তদন্ত শুরু করে। পরে নিশাতকে শনাক্তের পর আটক করে।

পুলিশ জানান, রোকসানা খানম কিছুদিন আগে তার ভাতিজা নওরোজ কবির নিশাতকে এক লাখ ৯০ হাজার টাকা দিয়ে মোটর সাইকেল কিনে দেয়। কিন্তু নিশাত মাদক ও জুয়ায় আসক্ত । হত্যাকারী নিশাত অনলাইনে জুয়া খেলায় হেরে সেই মোটর সাইকেল বিক্রি করে দেন। রোকসানা বিভিন্নভাবে নিশাতকে বোঝানোর চেষ্টা করে। কিন্তু নিশাত বুঝতে নারাজ। এক পর্যায়ে নিশাত উত্তেজিত হয়ে রান্নাঘর থেকে শিল এনে রোকসানা খানমের মাথায় আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন ও তার মৃত্যু হয়। নিশাত হত্যার পর ঘটনাটি ভিন্নখাতে নিতে ঘর বাড়ির আসবাবপত্র এলোমেলো করে হত্যার পর বাসার বারান্দার ওপরে থাকা একটি গোলাকার ফুটো দিয়ে বের হয়ে যান এবং পরদিন সকালে মৃত্যু খবর সবাইকে জানায়। পুলিশ হত্যায় ব্যবহৃত শিলটি ওই বাড়ি থেকে উদ্ধার করেছে

রফিকুজ্জামান সিজার/কুষ্টিয়া প্রতিনিধি