কেরানীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

কেরানীগঞ্জের শিশু পরাগ অপহরণ মামলার প্রধান আসামি মোক্তার হোসেন ওরফে ল্যাংড়া আমির গ্রেফতারের পর পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

সোমবার ৩১ জুলাই দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জের মীরেরবাগ এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ হয় বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করার কথা জানিয়েছে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাঈদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বাগেরহাটে অভিযান চালিয়ে আমিরকে গ্রেফতার করা হয়।এরপর তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রাতে তাকে নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জে অভিযানে যায় পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থলে আমিরকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নেওয়া হলেচিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রসঙ্গত, ২০১২ সালের ১১ নভেম্বর সকালে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাঢ্যার পশ্চিমপাড়ায় বাসার গলির মুখ থেকে মা, বোন ও গাড়িচালককে গুলি করে শিশু পরাগ মণ্ডলকে অপহরণ করে আলোচনায় আসেন আমির। এর আগেই অবশ্য তার বিরুদ্ধে হত্যা মামলা হয়।

আজকের বাজার: আরআর/ ০১ আগস্ট ২০১৭