কোহলিকে বিরক্ত করার ফল পেল তো:অমিতাভ বচ্চন

বিরাট কোহালি সব মনে রাখেন। কিছুই ভোলেন না। নিজের দেশে ভারত অধিনায়ককে ফেরানোর পরে বিদ্রুপ করে উইলিয়ামস নোটবুক সেলিব্রেশনে মেতে উঠেছিলেন। সেই বিদ্রুপ হায়দরাবাদের মাঠে সুদে-আসলে উসুল করে নিয়েছেন বিরাট।

হায়দরবাদের উপ্পলে ম্যাচ জেতানো ইনিংস খেলার পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তার দিকে প্রশ্ন উড়ে এসেছিল, ‘বিরাট, তুমি কি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ ফলো কর?’ ভারত অধিনায়ক জানিয়ে দেন, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ তিনি দেখেন না। কিন্তু, ওয়েস্ট ইন্ডিজ সফরে তাকে ফেরানোর পরে উইলিয়ামস বিদ্রুপ করেছিলেন। সেটা মনে ছিল কোহালির। তাই ক্যারিবিয়ান পেসারকে গ্যালারিতে আছড়ে ফেলে কাগজে সই করার ভঙ্গিতে কোহালি পাল্টা দেন উইলিয়ামসকে।

ভারত অধিনায়কের এমন ইঙ্গিতপূর্ণ ‘নোটবুক সেলিব্রেশন’ দেখার পরে নিজেকে আর সামলে রাখতে পারেননি অমিতাভ বচ্চন। ক্যারিবিয়ানদের খোঁচা দিয়ে নিজের সুপারহিট সিনেমা ‘অমর আকবর অ্যান্টনি’র সংলাপ টুইটারে পোস্ট করে তিনি লেখেন, ‘আরে ভাই কতবার বলেছি, বিরাটকে বিরক্ত করো না। কিন্তু তোমরা কথাই শোনো না। এ বার চালান কেটে হাতে ধরিয়ে দিল তো বিরাট। দেখো দেখো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটারদের চেহারা দেখো। কী মারটাই না মারল ওদের।’

আজকের বাজার/আরিফ