গাড়ি দুর্ঘটনায় আহত বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের খোপোলির কাছে হাইওয়ের উপর তিনটি গাড়ির ধাক্কা লেগে এই ঘটনা ঘটে। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, কপালে সামান্য আঘাত পেয়েছেন অভিনেত্রী। কিন্তু দেরি না করে চিকিৎসার জন্য মুম্বাই এর অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাকে। তদন্ত শুরু করেছে খোপোলি পুলিশ। তার পরে প্রয়োজন মতো এফআইআর দায়ের করা হবে।

মালাইকা অরোরাকে রাতের জন্য পর্যবেক্ষণে রাখা হবে এবং আগামীকাল সকালে তিনি বাড়ি ফিরতে পারবেন, ভারতের অ্যাপোলো হাসপাতালে এক বিবৃতিতে জানিয়েছে।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় একটি ফ্যাশন ইভেন্ট সেরে মুম্বাই-পুণে এক্সপ্রেসওয়ে দিয়ে ফিরছিলেন মালাইকা। ৩৮ কিমি পয়েন্টে তার গাড়ির সঙ্গে আরও দুটি গাড়ির সংঘর্ষ হয়। ওই এলাকা এমনিতেই দুর্ঘটনাপ্রবণ। তিনটি গাড়িই ক্ষতিগ্রস্ত হয়েছে।

মালাইকার গাড়িটি দু’টি গাড়ির মাঝখানে ছিল। বাকি দু’টি গাড়ির চালকরা পালিয়ে গেছে ঘটনাস্থল থেকে। তাই তারা কতটা আহত, তা স্পষ্ট নয়। কিন্তু গাড়ির নম্বর দেখে সবাইকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু হবে বলে জানালেন পুলিশ কর্মকর্তা হরেশ কলসেকর। খবর-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান