ঘরোয়াভাবেই বিয়ে সারলেন ন্যান্সি

সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। কয়েকদিন আগেই বিয়ের ঘোষণা দেন তিনি। আর আগস্ট মাসের শেষে কাবিনও করেছেন বলে জানান এই শিল্পী। এদিকে ন্যান্সি নিজের সোশ্যাল ওয়ালে কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিতে, ন্যান্সির সঙ্গে তার স্বামী মহসিন মেহেদী, বড়ভাই জনি, রোদেলা এবং পারিবারের আরো কয়েকজন সদস্যকে দেখা গেছে। শেয়ার করা ছবিতে, লাল শাড়িতে বউয়ের সাজে দেখা গেছে ন্যান্সিকে।

নিজের বিয়ে নিয়ে ন্যান্সি বলেন, একদম ঘরোয়া আয়োজনে কাবিন হয়েছে আমাদের। আগস্ট মাসের শেষে কাবিন করেছি। শোকের মাস হওয়ায় আর আমার নতুন বাসায় ওঠার চাপ থাকার কারণে ঝাঁকজমক কোনো আয়োজন করিনি।

ন্যান্সি আরো বলেন, আমি আগে যেটা বলেছিলাম, গায়ে হলুদ, মেহেদী, অনুষ্ঠান সবই হবে। তবে সেটা সময় সুযোগ বোঝে। এখনই নির্ধারিত দিন-তারিখ বলতে পারছি না। এর আগে হবু স্বামীর ছবি প্রকাশ্যে এনেছিলেন ন্যান্সি। মহসিন মেহেদীর সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুকে। আংটি বদলের সময় ছবিটি তোলা হয়েছিল।

গানের মাধ্যমেই পরিচয় ন্যান্সি-মেহেদীর। পরিচয় থেকে বন্ধুত্ব, তারপর বিয়ের সিদ্ধান্ত। মহসিন মেহেদীর লেখা ‘এমন একটা মন’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছিলেন ন্যান্সি। ন্যান্সির স্বামী মহসিন মেহেদী দেশীয় একটি অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের চিফ অপারেটিং অফিসার (সিওও)। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান