চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় অটোরিক্সা চালকসহ ৩ জন নিহত

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়ায় বালিবাহী ডাম্পার ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিক্সা চালকসহ ৩ জন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বহদ্দারহাট থেকে কর্ণফুলী ব্রিজ পর্যন্ত রুটে প্রচলিত টেম্পোর পরিবর্তে মাহিন্দ্রা অটোরিক্সা যাত্রী পরিবহন করে। এমনই এক যাত্রীবাহী মাহিন্দ্রাকে বাকলিয়া থানা এলাকার রাহাত্তারপুলের কাছে ব্লুমিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে একটি বালিবাহী ডাম্পার ট্রাক ধাক্কা দেয়। এতে ৭ জন গুরুতর আহত হয়। স্থানীয়দের সহায়তায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন আজ বাসস’কে জানান, হাসপাতালে নেয়ার পরপরই অটোরিক্সা চালক মো. অহিদ মিয়া (৫৫) এবং দুই যাত্রী মো. শহীদ মাঝি (৬২) ও মো. আব্দুল মান্নান (৪০) মারা যান। অহিদ মিয়ার বাড়ি কুমিল্লায়। নিহত অপর দু’জনের বাড়ি ভোলার তজুমুদ্দিন এলাকায়। তারা এখানে দিন মজুরের হিসেবে কাজ করতেন। গত রাতেও কাজ শেষে বাসায় ফিরছিলেন।
ওসি আরো জানান, দুর্ঘটনার পরপর ট্রাকের চালক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি, তবে ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় বাকলিয়া থানায় মামলা হয়েছে। আজ বেলা ১২ টার দিকে স্বজনদের কাছে নিহত তিন জনের লাশ হস্তান্তর করা হয়েছে।
এদিকে, চট্টগ্রাম মেডিকেল কলেজ সূত্রে জানা যায়, আহত অপর চারজন বিভিন্ন ওয়ার্ডে ভর্তি আছেন। তাদের অবস্থাও গুরুতর।