চাঁদপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ আহত ৪

সদর উপজেলার চান্দ্রা চৌরাস্তায় আজ দুপুর ১২টায় পিকআপ ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। মৃত ব্যক্তি হাইমচর উপজেলার আলগী দক্ষিণ ইউনিয়নের তেলিরমোড় এলাকায় নূর মোহাম্মদ(৭০)। আহতরা হলো-হাইমচর উপজেলার আমেনা বেগম(৩৮),ফিরোজা বেগম(৬৫), জাহিদ(৮), ও ড্রাইভার সিরাজ(২২)।

চাঁদপুর সদর থানা সূত্রে জানা যায়, হাইমচর উপজেলার চরভাঙা গ্রাম থেকে চাঁদপুরের উদ্দেশ্য আসা সিএনজিটি সদর উপজেলার চান্দ্রা চৌরাস্তা খাসের বাড়ি নামক স্থানে পৈাঁছলে সিএনজি ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানিয়রা ঘটনাস্থল থেকে আহতদের চাঁদপুর সদর হসপিটালে নিয়ে আসে। সেখানে কর্তব্যরত চিকিৎসক নূর মোহাম্মদ কে মৃত ঘোষণা করেন।

সদর হসপিটালের আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল জানান, আমাদের হসপিটালে আসার আগেই নূর মোহাম্মদের মৃত্যু হয়। আহতদের চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। আহতদের হয়তো উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করতে হতে পারে। চাঁদপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, সদরের চান্দ্রা চৌরাস্তা মোড়ে পিকআপ সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন, আমরা ট্রাকটি আটক করেছি, চালক পলাতক রয়েছে। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান