চিকিৎসার খরচ জোগাতে না পেরে ‘আত্মহত্যা’!

চুয়াডাঙ্গায় চিকিৎসার খরচ জোগাতে না পেরে এক ব্যক্তি আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। পৌর এলাকার সুমিরদিয়া গ্রামের নিজ বাড়ি থেকে সোমাবার তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাইফুল ইসলাম (৪৫) সুমিরদিয়া গ্রামের কলোনি পাড়ার মৃত খেলাফত শেখের ছেলে। তিনি পেশায় আলমসাধু চালক ছিলেন।

নিহতের স্বজনদের বরাত দিয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, ১৫ দিন আগে নিজের আলমসাধু দুর্ঘটনায় দুই পা ভেঙে যায় সাইফুলের। অভাব অনটনের কারণে পায়ের চিকিৎসা করাতে পারছিলেন না তিনি। সোমাবার বাড়িতে কেউ না থাকায় ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে তিনি। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. জান্নাতুল ফেরদৌস জানান, হাসপাতালে আনার আগেই মারা যান সাইফুল। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ওসি জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান