চুয়াডাঙ্গায় ২ গরু ব্যবসায়ীকে কুপিয়ে সর্বস্ব লুটে নিল ডাকাত দল

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কৃষ্ণপুর গ্রামে সড়কে ব্যারিকেড দিয়ে দুই ব্যবসায়ীকে কুপিয়ে আহত করে সর্বস্ব লুটে নিয়েছে ডাকাত দল। সোমবার রাতের এ ঘটনায় আহত দুই ব্যবসায়ী হলেন- গোয়ালবাড়ি গ্রামের নাসির উদ্দীন (৫২) ও পার্শ্ববর্তী রোয়াকুলি গ্রামের আব্দুর রহিম (৫০)।

আলমডাঙ্গা থানার পরিদর্শক (ইন্সপেক্টর-তদন্ত) গাজী শামিম জানান, কয়েকজন গরু ব্যবসায়ী ডুগডুগি পশুহাটে গরু বিক্রি করে আলমসাধুযোগে (শ্যালো ইঞ্জিনচালিত যান) নিজ গ্রামে ফিরছিলেন। পথে রাত ৮টার দিকে গোয়ালবাড়ি গ্রামের মাঠে পৌঁছালে ৮-১০ জনের একটি ডাকাত দল সড়কে ব্যারিকেড দিয়ে তাদের গতিরোধ করে। পরে ডাকাত দল দুই গরু ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে সব টাকা-পয়সা নিয়ে পালিয়ে যায়। পরে গ্রামবাসী তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

ডাকাতির কবলে পড়া নাসির উদ্দীন বলেন, ‘ডাকাত দল আমাদেরকে জিম্মি করে আমার কাছ থেকে ১ লাখ ৮২ হাজার ও রহিমের কাছ থেকে ২৫ হাজার টাকা লুট করে নিয়ে যায়।’ প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি রাতেও একই উপজেলার মাদারহুদা গ্রামে সড়কে ব্যারিকেড দিয়ে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায়ও ডাকাত দল ৪ গুরু ব্যবসায়ীকে কুপিয়ে ৪ লাখ টাকা লুট করে নেয়। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান