জবি শিক্ষার্থীকে যৌন হয়রানির ঘটনায় গ্রেপ্তার ১

রাজধানীর শেরেবাংলা নগরের তালতলা বাসস্ট্যান্ড এলাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার মিরপুরের পশ্চিম মণিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শেরেবাংলা নগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম আজাদ বলেন, পুলিশ অভিযুক্ত এক যুবককে গ্রেপ্তার করেছে। প্রাথমিকভাবে সে ভুক্তভোগীকে যৌন হয়রানির কথা স্বীকার করেছে। তিনি আরও বলেন, মামলায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ অভিযুক্তের পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে। এর আগে, সোমবার যৌন হয়রানির অভিযোগে শেরেবাংলা নগর থানায় একজনকে অজ্ঞাত উল্লেখ করে ভুক্তভোগী শিক্ষার্থী নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, ৮ মার্চ ভুক্তভোগী রাজধানীর নীলক্ষেত মোড় থেকে মিরপুরের শেওড়াপাড়া এলাকার বাসায় যেতে বাসে উঠেন। রাত ১০টার দিকে বাসটি শেরেবাংলা নগরের তালতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে এক যুবক তাকে পেছন থেকে যৌন হয়রানি করেন। এক পর্যায়ে ভুক্তভোগী ঘটনাটির প্রতিবাদ করলে চালক তালতলা পেট্রোল পাম্প এলাকায় বাস থামায়। পরে ওই যুবক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান