জাবি ছাত্র ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সংসদের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন যথাক্রমে নজির আমিন চৌধুরী জয় ও আরিফুল ইসলাম অনিক।

সোমবার (২১ মে) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের কনফারেন্স রুমে ২৮ তম কাউন্সিলের মধ্য দিয়ে আগামী এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে চন্দন দীপ মিত্রকে।

কমিটিতে সহ-সভাপতি  পদে অলিউর রহমান সান, সৌমিত্র সাহা পার্থ, নাঈমুল আলম মিশু, শোয়েবুর রহমান, মীর রুম্মান ওয়ালী ও কাবেরী সুলতানা জ্যোতি। সহ- সাধারণ সম্পাদক হয়েছেন সৌভিক ভট্টাচার্য অভি, হাবীব বিন মাহমুদ এবং সুলতানা জাহান মুনকে মনোনীত করা হয়েছে।

এছাড়া কোষাধ্যক্ষ পদে সুশান্ত পাল, দপ্তর সম্পাদক পদে হাসান জামিল, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে আতাউল হক চৌধুরী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক পদে তাসনুভা তাজিন ইভা, বিজ্ঞান, প্রযুক্তি ও আন্তর্জাতিক বিভাগীয় সম্পাদক পদে জোবায়ের কামাল, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তাসবিবুল গনি নিলয়, সাংস্কৃতিক সম্পাদক পদে তুষার ধর, ক্রীড়া সম্পাদক পদে সৌমিক মাহমুদ অয়ন, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে নুসরাত তুবা নির্বাচিত হয়েছেন।

কমিটিতে কার্যকরী সদস্য থাকছেন, ইমরান নাদিম, শাহাদাৎ হোসেন স্বাধীন, সালমান মাহফুজ, রাকিবুল হক রনি, মিখা পিরেগু, রিফাত খান অনিক, অরণ্যক পৃথিবী, শাহরিয়ার আশরাফ অন্তু, খান মুকাররব ফাহিম এবং আবু নাঈম তরুণ।

নাঈম/রাসেল