জামিন মঞ্জুর হলো চিত্রনায়িকা একার

গৃহকর্মী নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর করেছেন ঢাকার একটি আদালত। রবিবার ঢাকা মহানগর হাকিম মো. মামুনুর রশিদের আদালত শুনানি শেষে ১০ হাজার টাকার মুচলেকায় এ আদেশ দেন। এর আগে গত ১০ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায়ও চিত্রনায়িকা একার জামিন মঞ্জুর করেন মহানগর হাকিম আতিকুর রহমান।

গত ১ আগস্ট ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত নায়িকা একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। ওইদিন হাতিরঝিল থানার পৃথক দুই মামলায় তাকে আদালতে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা। একইসঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে দুই মামলায় তিন দিন করে মোট ছয় দিনের রিমান্ডের আবেদন করেন। এ সময় বিচারক রিমান্ডের আবেদন মঞ্জুর না করে একাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৩১ জুলাই একার পাশের ফ্ল্যাট থেকে একটি ফোন আসে জরুরি সেবা ৯৯৯-এ। পুলিশ জানতে পারে যে, একা যে ভবনে থাকেন তার পাশের ফ্ল্যাটে গৃহকর্মী নির্যাতনের ঘটনা ঘটেছে। এরপর ৯৯৯ থেকে হাতিরঝিল থানায় যোগাযোগ করা হলে পুলিশ গিয়ে সেই বাসা থেকে একাকে আটক করে। এরপর রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিল থানায় একার বিরুদ্ধে মামলা দুটি করা হয়। একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অপরটি গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে। খবর-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান