জ্যাকলিনকে পাত্তা দিচ্ছেন না মাধুরী!

এখনো শুরু হয়নি ‘রেস থ্রি’-র শুটিং। কিন্তু তার আগেই জ্যাকলিনের প্রশংসায় পঞ্চমুখ সালমান খান। ‘বাগী টু’-তে ‘এক দো তিন’-এ দেখা যাচ্ছে জ্যাকলিনকে। মাধুরী দীক্ষিতের ছবি ‘তেজাব’-এর ডান্স নম্বর কপি করে আবার সেই ম্যাজিক নতুন করে সামনে এনেছেন শ্রীলঙ্কান বিউটি।

জ্যাকলিনের ‘এক দো তিন’ প্রকাশ্যে আসতেই, তা ভাইরাল হয়ে যায়। জ্যাকলিন কি মাধুরীর জাদু স্ক্রিনে তুলে ধরতে পেরেছেন ভালোভাবে, সেই প্রশ্নই উঠে আসতে শুরু করেছে।

এদিকে শোনা যাচ্ছে, ‘এক দো তিন’ মুক্তি পাওয়ার পর নাকি মাধুরী দীক্ষিতের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। কিন্তু জ্যাকির ফোন কিংবা এসএমএস-এর উত্তর দিচ্ছেন না মাধুরী।

বলিউডের ‘ধকধক গার্ল’ কেন জ্যাকলিনের ফোন কিংবা এসএমএস-এর উত্তর দিচ্ছেন না, তা নিয়ে ধোঁয়াসা দেখা দিচ্ছে। বি টাউনের খবর, জ্যাকলিনের নাচ নিয়ে হয়তো খুশি নন মাধুরী। আর সেই কারণেই তিনি জ্যাকির ফোনের জবাব দিচ্ছেন না। যদিও এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি সালমান খানের নায়িকা।

যদিও সালমান জানিয়েছেন, মাধুরীর ‘এক দো তিন’-কে খুব সুন্দরভাবেই পর্দায় তুলে এনেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। করিওগ্রাফার সরোজ খানের ‘লেজেন্ডারি ডান্স মুভস’-এর যোগ্য সম্মান জ্যাকলিন দিয়েছেন বলে মত প্রকাশ করেন সালমান খান।

এস/