টাঙ্গাইলে তিন স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে‘তদন্তের স্বার্থে’সোমবার গ্রেপ্তার হওয়া ওই তিনজন সম্পর্কে বিস্তারিত তথ্য জানাতে রাজি হয়নি আইনশৃঙ্খলা বাহিনী।এর আগে, ওই দিন(সোমবার)ভুক্তভোগী এক স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে ঘাটাইল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গত রবিবার সন্ধ্যায় ধর্ষণের শিকার হওয়া ভুক্তভোগী ওই তিন ছাত্রী স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী।

মামলার বিবরণে জানা যায়, স্কুলের বার্ষিক মিলাদ মাহফিলে অংশ নিতে চার স্কুলছাত্রী রবিবার সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। কিন্তু তারা স্কুলে না গিয়ে দুই ছেলে বন্ধু হৃদয় ও শাহীনকে নিয়ে সাতকুয়া গ্রামে ঘাটাইল সেনানিবাসের ফায়ারিং রেঞ্জ এলাকায় বেড়াতে যায়। পরে দুপুর ২টার দিকে স্থানীয় ৫-৬ জন যুবক পথরোধ করে তাদের অটোরিকশাটি আটকায়।

এ সময় তারা স্কুলছাত্রীদের ছেলেবন্ধু হৃদয় ও শাহীন এবং অটোচালকে মারধর করে তাড়িয়ে দিয়ে তিন স্কুলছাত্রীকে বনের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে নির্জন স্থানে ফেলে যায়। তার আগে, ছাত্রীদের একজন যুবকদের কাছে মা মারা গেছে বলে অনুনয় বিনয় করলে যুবকরা তাকে ছেড়ে দেয়। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তারের তথ্য নিশ্চিত করে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাকসুদুল আলম বলেন,‘বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’সূত্র-ইউএনবি

আজকের বাজার/আখনূর রহমান