টানা চতুর্থ দিনের মতো লেনদেনের শীর্ষে মুন্নু সিরামিকস

চলতি সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার ডিএসইতে লেনদেন হওয়া প্রতিষ্ঠানগুলোর মধ্যে সর্বোচ্চ লেনদেন হয়ে শীর্ষে উঠে এসেছে মুন্নু সিরামিকস লিমিটেড।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দিনশেষে প্রতিষ্ঠানটির প্রতিটি শেয়ার লেনদেন হয় ২১৭ টাকা ৯০ পয়সায়। আর লেনদেন হয় মোট ১৯ কোটি ৯৭ লাখ টাকা। মোট হাতবদল হয়েছে ৯ লাখ ১ হাজার ৭৪৬ টি শেয়ার।

লেনদেনের শীর্ষে উঠে আসা প্রতিষ্ঠানগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে স্টাইল ক্রাফটস লিমিটেড। আজ লেনদেন হয় ১ লাখ ৮০ হাজার ২২ টি শেয়ার। আর লেনদেন ছাড়ায় ১৫ কোটি ৮১ লাখ টাকা।

এই তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছে রেনেটা লিমিটেড। আজ লেনদেন ছাড়ায় ১৩ কোটি ৪৪ লাখ টাকা। মোট লেনদেন হয় ১১ লাখ ২৮১ টি শেয়ার।

এছাড়া টপ ট্রেড বা লেনদেনের শীর্ষে থাকা অন্যান্য প্রতিষ্ঠানগুলো হচ্ছে: মুন্নু জুট স্টাফলার, ইউনাইটেড পাওয়ার জেনারেশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি, ফরচুন সুজ লিমিটেড, সিলকো ফার্মাসিউটিক্যাল, স্কয়ার ফার্মা, ব্রাক ব্যাংক, আইটিসি, এসএস স্টিল, এএমআই সিরিঞ্জ এন্ড মেডিক্যাল ডিভাইসেস,বিকন ফার্মাসিউটিক্যাল, গ্রামীনফোন, ডরিন পাওয়ার, বিএটিবিসি,ওরিয়ন ইনফিউশন, কপারটেক বিডি,কে এন্ড কিউ,ওয়াটা কেমিক্যাল লিমিটেড।

 

আজকের বাজার/মিথিলা