টি-টোয়েন্টির টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ টাকা

আগামীকাল সোমবার (৯ মার্চ) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু যাচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার দুই ম্যাচের টি-২০ সিরিজ। এই সিরিজের জন্য টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টি-২০ সিরিজে টিকিটের সর্বনিম্ন মূল্য ১০০ ও সর্বোচ্চ ১ হাজার টাকা নির্ধারণ করেছে বিসিবি। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য নির্ধারণ হয়েছে ১০০ টাকা। টিকিটের সর্বোচ্চ মূল্য ১ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের।

এছাড়া ভিআইপি স্ট্যান্ডের মূল্য ৫০০ টাকা। ক্লাব হাউজের টিকিট মূল্য নির্ধারণ হয়েছে ৩০০ টাকা। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১৫০ টাকায়। টি-২০ সিরিজের টিকিট পাওয়া যাবে মিরপুর ইনডোর স্টেডিয়ামের পাশে বিসিবির টিকিট বুথে।

টি-২০ সিরিজের আগে একমাত্র টেস্টে জিম্বাবুয়েকে ইনিংস ও ১০৬ রানে হারায় বাংলাদেশ। এরপর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে আফ্রিকার দলটিকে হোয়াইটওয়াশ করে মাশরাফি বিন মর্তুজার নেতৃত্বাধীন দলটি। এবার অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯ ও ১১ মার্চ সন্ধ্যা ছয়টায়।

আজকের বাজার/এ.এ