ডুয়েটের সমাবর্তন নিবন্ধন শুরু ১০ জানুয়ারি

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট)-এর ২য় সমাবর্তন অনুষ্ঠানের উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী মার্চে এই সমাবর্তন করার লক্ষ্যে এগুচ্ছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তবে বিশ্ববিদ্যালয়ের আচার্য্য রাষ্ট্রপতি আব্দুল হামিদের দেওয়া সময় অনুযায়ী পরবর্তীতে সমাবর্তনের নির্ধারিত তারিখ চুড়ান্ত করা হবে।

বুধবার ৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০১০ সালের ৮ মার্চ হতে অদ্যাবধি যে সকল শিক্ষার্থী স্নাতক / স্নােতকোত্তর (এম. ইঞ্জি/এমএসসি ইঞ্জি/এমফিল/পিএইচডি) ডিগ্রী অর্জন করেছেন তারা এই সমাবর্তনে অংশ নিতে পারবেন। এছাড়া এর আগে যারা নিবন্ধন করতে পারেননি তারাসহ ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষে সমাপনী বর্ষ ও সেমিস্টার পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের (কোর্স কমপ্লিট সার্টিফিকেট দাখিল সাপেক্ষে) আসন্ন সমাবর্তনে অংশগ্রহণের জন্য নিবন্ধন করার আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সমাবর্তনে অংশ নিতে আগ্রহীদের আগামী ১০ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারীর মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (http://www.duet.ac.bd) নির্ধারিত নিবন্ধন ফরম পূরণ করে ওয়েবসাইটে উল্লিখিত ব্যাংকে নির্ধারিত হারে ফি জমা দিতে বলা হয়েছে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য http://www.duet.ac.bd ওয়েবসাইটে পাওয়া যাবে।

আজকের বাজার: এনএল/ ওএফ/ ৩ জানুয়ারি ২০১৮