দর্শকের হৃদয়ে গভীরভাবে জায়গা করতে চান তিশা

জনপ্রিয় সংগীতশিল্পী হাবিবের সঙ্গে প্রেমের সম্পর্কের ভাঙনের পর বেশকিছুদিন পর্দার আড়ালে ছিলেন আলোচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা। তবে সম্প্রতি ফের অভিনয়ে ডুব দিয়েছেন তিশা। তারই ধারাবাহিকতায় নতুন নতুন চরিত্র ও গল্পে কাজ করছেন নিয়মিত।

তানজিন তিশার ভাষ্য, আমার সব প্রেম-ভালোবাসা এখন অভিনয়ের সঙ্গে। সব কিছুর ঊর্ধ্বে এখন আমার ক্যারিয়ার।আমি চাই গভীরভাবে জায়গা করতে চান দর্শকের হৃদয়ে!

তিশা বলেন, অভিনয়ের মধ্য দিয়ে আমি এটিকে আরো সমৃদ্ধ করতে চাই। বলতে পারি, অভিনয়ের সঙ্গে আমার প্রতিদিনের বসবাস। নিজেকে কিভাবে ভিন্ন আঙ্গিকে দর্শকের সামনে উপস্থাপন করা যায় সেটি আমার মধ্যে সব সময় ঘুরপাক খায়। চলতি বছর অভিনয়ের মধ্যেই থাকতে চাই।

জানা গেছে, আসছে নারী দিবসে ‘শিখা’ শিরোনামের একটি নাটকে এই তিশাকে দেখা যাবে। এটি আরটিভিতে প্রচার হবে। এটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। এই নাটকে তিশা ছাড়া আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

নাটক সম্পর্কে তিশা জানান, এই নাটকের মধ্য দিয়ে প্রথমবারের মতো তিনি সুবর্ণা মুস্তাফার সঙ্গে অভিনয় করেছেন। এরমধ্যে দিয়ে তার দীর্ঘদিনে একটি স্বপ্নও পূরণ হয়েছে। কারণ সুর্বণা আপার সঙ্গে অভিনয় করবো এটি আমার একটি স্বপ্ন ছিলো। ছোটবেলা থেকে ম্যামের ভক্ত আমি। তার সঙ্গে নাটকটির প্রস্তাব পেয়েই আমি হ্যাঁ বলেছি।

সম্প্রতি তিশা সজিব দাসের নির্দেশনায় ‘কিঞ্চিত সমস্যা’ শিরোনামের একটি এককের কাজও শেষ করেছেন। এটিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা জোভান। সামাজিক সচেতনতামূলক একটি গল্পের ওপর এই নাটকটি নির্মিত হয়েছে বলে জানা যায়। গল্পে দেখা যাবে, প্রতিনিয়ত গাছ কাটা হচ্ছে। যে কারণে গাছ আমাদের অভিশাপ দিচ্ছে। এমনই এক অভিশাপকে কেন্দ্র করে নাটকের গল্প এগিয়ে যায়। গল্পের শেষে এসে সবাই এমন সিদ্ধান্তে উপনীত হয়, গাছ কাটলেও সবাই নিয়মিত গাছও লাগাবে।

আজকেরবাজার/এমকে