দীপিকাকে হারিয়ে দিলেন টাইগার!

মুক্তি পেয়েছে গতকাল। তার মধ্যেই হইচই ফেলে দিল টাইগার শ্রফের ছবি ‘বাঘি ২’। এ বছরের অন্যতম বিতর্কিত ছবি ‘পদ্মাবত’ই এখনো পর্যন্ত প্রথম দিনের কালেকশনে ছিল সেরা। সেই ছবিকে শীর্ষাসন থেকে সরিয়ে এবার ১ নম্বরে জ্যাকি-তনয়ের ‘বাঘি ২’।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, মাত্র এক দিনে ‘বাঘি ২’-এর মোট আয় ২৫ কোটি টাকা। এমনই তথ্য প্রকাশ পেয়েছে প্রখ্যাত চলচিত্র সমালচক তরণ আদর্শের টুইটে।

অক্ষয় কুমারের ‘প্যাডম্যান’, অজয় দেবগণের ‘রেড’, দীপিকা পাড়ুকোনের ‘পদ্মাবত’ -এর প্রথম দিনের আয়কে পিছনে ফেলে দিয়েছে টাইগার শ্রফ এবং দিশা পাটানির এই ছবি।

প্রতিবেদনে বলা হয়, ২০১৮ সালে মুক্তি পাওয়া ছবিগুলির মধ্যে প্রথম দিনের বাণিজ্যিক সাফল্যের দিক থেকে ‘পদ্মাবত’ই এগিয়ে ছিল। তবে পরিচালক এহমদ খানের ‘বাঘি ২’-এর মুক্তির পরে হিসেব বদলে গেল। তরণের টুইট অনুযায়ী, হিন্দি, তেলুগু এবং তামিল— ৩টি ভাষায় মুক্তি পাওয়ার পরে ‘পদ্মাবত’-এর প্রথম দিনের আয় ছিল ২৪ কোটি।

২০১৮-এর বাণিজ্যিক ভাবে সফল ছবির তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে এই ছবি। ১০.২৬ কোটি এবং ১০.০৪ কোটি আয় করে দ্বিতীয় ও তৃতীয় স্থানে ছিল যথাক্রমে ‘প্যাডম্যান’ এবং ‘রেড’।

তবে এ সবই প্রথম দিনের অংক। আপাতত যে দুরন্ত দৌড়ে সকলকে চমকে দিয়েছে ‘বাঘি ২’, কত সময় ধরে সেটা চলতে থাকে সেটাই আপাতত দেখার বিষয়।

এস/