‘দীপিকা আমাকে ভালো অভিনেতা মনে করে না’

এই মু্হূর্তে বলিউডের সবথেকে চর্চিত দুটো নাম, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন! তারা একসঙ্গে পর্দায় মানেই ছবি সুপারডুপার হিট। হালের উদাহরণ, ‘পদ্মাবত’, ৩০০ কোটির ব্লকবাস্টার। এই জুটির অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও কৌতুহলের শেষ নেই! এমন খবরও শোনা যায়, খুব শিগগিরই নাকি বিয়ে করছেন ‘লাভবার্ডস’রা!

নিউজ ১৮ এক প্রতিবেদনে জানায়, যেখানেই রণবীর যান, খুব স্বাভাবিক ভাবেই উঠে আসে দীপিকার প্রসঙ্গ। News18 Rising India Summit-এর মঞ্চেও এর ব্যতিক্রম হল না! দীপিকার সঙ্গে তার সম্পর্ক ঠিক কেমন? জিজ্ঞাসা করা হয় ‘বাজিরাও’কে! আর সেই উত্তরে চমকে যান দর্শককুল!

রণবীর বলেন, অভিনেতা হিসেবে আমি দীপিকাকে অ্যাডমায়ার করি। ভাবতাম, দীপিকাও হয়তো তাই করে! কিন্ত তা নয়! দীপিকা আমায় মোটেই ভালো অভিনেতা মনে করে না!

তিনি বলেন, দীপিকাকে জীবনে পেয়ে আমি নিজেকে ধন্য মনে করি। অসামান্য একজন মানুষ। ওর মতো একজন আর্টিস্ট-এর থেকে অনেক কিছু শেখা যায়, আমি শিখেওছি। আর এজন্য ওর কাছে আমি থ্যাংকফুল। ওর থেকে যে শুধু অভিনয়ই শিখেছি তা নয়, কী করে একজন সম্পূর্ণ ভালো মানুষ হওয়া যায়, তাও শেখা দীপিকার থেকেই।

এই মু্হূর্তে জোয়া আখতার-এর ছবি ‘গাল্লি বয়’-এর শুটিং-এ ব্যস্ত রণবীর। পাইপলাইনে রয়েছে, রোহিত শেট্টির ‘সিমবা’ আর কবীর খান-এর ‘৮৩’! ঠিক ছিল, কিছুদিনের মধ্যেই ইরফান খানের বিপরীতে, বিশাল ভরদ্বাজের ছবির কাজ শুরু করবেন দীপিকা।

কিন্তু ঘাড়ের ব্যথার জন্য আপাতত শুটিং করছেন না তিনি। শোনা যাচ্ছে, রাজকুমার রাও-এর আগামি ছবিতেও কাজ করবেন দীপিকা।

আজকেরবাজার/এস