ধ্রুব গুহ’র গানে কলকাতার প্রিয়াঙ্কা

‘তোমার ইচ্ছে হলে যাও হারিয়ে দূরে/আবার ইচ্ছে হলে আমার কাছে আসো তুমি ফিরে’ – এমন মিষ্টি কথার রোমান্টিক গানের কথা ও সুর করেছেন আহমেদ রিজভী এবং সংগীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। গানটিতে কণ্ঠ দিয়েছেন ধ্রুব গুহ।

গানের ভিডিওতে মডেল হয়েছেন কলকাতার প্রিয়াঙ্কা বুবলী ও রিমু আর। কলকাতার মনোরম লোকেশনে মিউজিক ভিডিওটি নির্মাণ করেন টিভিওয়ালা মিডিয়ার নির্মাতা অরিত্র কর্মকার।

প্রথমবারের মত কোনো মিউজিক ভিডিওতে কাজ করলেন স্টার জলসার মেগা সিরিয়াল ‘মা’ দুই বাংলার বেশ জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা। আর সেটাও বাংলাদেশের গানে। গেলো মে মাসে নর্থ কলকাতায় শুটিং সম্পন্ন হয় জনপ্রিয় সংগীতশিল্পী ধ্রুব গুহ’র ‘তোমার ইচ্ছে হলে’ শিরোনামের গানটির।

স্টার জলসার মেগা সিরিয়াল ‘মা’ দুই বাংলাতেই বেশ জনপ্রিয়। এই সিরিয়ালের বুবলী নামটির সঙ্গে সবাই বেশ পরিচিত। যিনি এই সিরিয়ালে ঝিলিকের ননদ (নেগেটিভ) চরিত্রে অভিনয় করেছেন তিনি হচ্ছেন কলকাতার প্রিয়াংকা ভট্টাচার্য বুবলী।

প্রথমবার বাংলাদেশের মিউজিক ভিডিওতে কাজ করায় বেশ উচ্ছসিত প্রিয়াঙ্কা বুবলী বলেন, ‘প্রথমবার কোনো মিউজিক ভিডিওতে কাজ করেছি। আর বাংলাদেশে কাজ করার ইচ্ছে আমার অনেকদিন থেকেই। বেশ রোমান্টিক একটা গান। খুব সুন্দর একটা রোমান্টিক গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। কাজ করে ভীষণ ভালো লেগেছে। কাজটি থেকে যদি ভালো সাড়া পাই তবে সামনে আরও কাজ করবো।’

আজকের বাজার/আরআইএস