নতুন ছবিতে সিয়াম

ফের নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। ‘ফাগুন হাওয়া’ নামে ছবিটি নির্মাণ করবেন তৌকীর আহমেদ। ছবিতে সিয়ামের বিপরীতে থাকছে নতুন নায়িকা।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, নির্মাতা তৌকীর আহমেদ সম্পর্কে নতুন করে বলার কিছূ নেই। ‘ফাগুন হাওয়া’তে কাজ করতে পারছি এটি আমার ক্যারিয়ারের জন্য বড় একটি প্রাপ্তি। আশা করছি অনেক কিছু শিখতে পারব।

এ বিষয়ে নির্মাতা তৌকীর আহমেদ বলেন, চলচ্চিত্রটি একটি পিরিয়ড ফিল্ম হচ্ছে। এখানে মফস্বলের একটি প্রতিবাদী ছেলের চরিত্র রয়েছে। যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে আন্দোলন গড়ে তুলতে। সেই চরিত্রে সিয়ামকে যথাযথ মনে হয়েছে। ছবিতে নায়িকা হিসেবে কে থাকছে প্রশ্নের জবাবে তৌকীর আহমেদ বলেন, সব এখনই বলতে চাইনা। আনুষ্ঠানিক ভাবে সবাইকে জানাব।

নির্মাতা জানান, ছবিটির নির্মাণের সব পস্তুতি শেষ। চিত্রনাট্য তৈরি, কলাকুশলী বাছাই হয়ে গেছে। আগামী মাসেই এর শুটিং শুরু হবে।

জানা গেছে, নতুন ছবিতে আরো অভিনয় করছেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু, শহীদুল আলম সাচ্চু, রওনক হাসান, ফারুক আহমেদ, সাজু খাদেম, শাহাদাত হোসেন প্রমুখ। একটি বিশেষ চরিত্রে পাকিস্তানী পুলিশ কর্মকর্তার ভূমিকায় বলিউডের একজন অভিনেতা অভিনয় করছেন বলে জানান তৌকীর।

আজকেরবাজার/এইচজে