নতুন নাটকে অপূর্ব-মম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম। অসংখ্য নাটকে একসঙ্গে অভিনয় করে জয় করেছেন দর্শকদের হৃদয়। নতুন খবর হল, ফের একটি নাটকে একসঙ্গে দেখা যাবে এই জুটিকে।

‘বিসর্জন’ নামের নতুন একটি নাটক দেখা যাবে তাদের। নাটকটি নির্মাণ করছেন সরদার রোকন। ইতোমধ্যেও রাজধানীর উত্তরায় শুরু হয়েছে এর শুটিং।

নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, নাটকে দেখা যাবে, মমর মা তার জন্য একটি পাত্র পছন্দ করেছে। একটি রেস্টুরেন্টে মম সে পাত্রর সঙ্গে দেখা করতে যায়। কিন্তু সে পাত্রের পরিবর্তে সেখানে অপূর্বর সঙ্গে দেখা হয় তার। আলাপও হয়। পরে জানা যায়, ভুল পাত্রের সঙ্গে দেখা করে এসেছে মম।

এর মধ্যে প্রথম আলাপেই অপূর্বকে ভালো লেগে যায় তার। গল্প বাঁক নেয়। মা মমকে পছন্দের পাত্রের সঙ্গে বিয়ে দিতে চান। অন্যদিকে মম অপূর্বকে ছাড়া কাউকে বিয়ে করতে চায় না। তার পর কী হয় ? জানার জন্য অপেক্ষা করতে হবে আরো কিছু দিন, বলেন নির্মাতা রোকন।

জানা গেছে, নাটকটিতে অপূর্ব ও মম ছাড়াও আরো অভিনয় করছেন ডলি জহুর, জনি প্রমুখ। এখানে মমর মায়ের চরিত্রে অভিনয় করছেন ডলি জহুর আর অপূর্বের বন্ধুর চরিত্রে পাওয়া যাবে জনিকে। শিগগিরই দেশের কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে নাটকটি।

আজকেরবাজার/এইচজে