নাটোরে প্রয়াত আট সাংবাদিককে স্মরণ

শ্রদ্ধা ও কৃতজ্ঞতায় প্রয়াত আটজন সাংবাদিককে স্মরণ করা হয়েছে। নাটোর প্রেসক্লাব এ উপলক্ষে রোববার সন্ধ্যায় স্থানীয় একটি রেস্তোরাঁয় স্মরণ সভা ও ইফতারের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ এবং বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার লিটন কুমার সাহা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর কালেক্টরেটের নির্বাহী ম্যাজিস্ট্রেট খালিদ হাসান, জেলা তথ্য অফিসার মোহাম্মদ আলী, নাটোর জজকোর্টের পিপি এডভোকেট মোঃ সিরাজুল ইসলাম, দৈনিক নাটোরের খবর এর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি রনেন রায় ও জালাল উদ্দিন। সভাপতিত্ব করেন নাটোর প্রেসক্লাবের সভাপতি ফারাজী আহম্মদ রফিক বাবন।

প্রয়াত নাটোর প্রেসক্লাবের আটজন সাংবাদিক হচ্ছেন নাটোর প্রেসক্লাবের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আশরাফুল ইসলাম এবং দৈনিক উত্তরবঙ্গ বার্তা সম্পাদক এডভোকেট হানিফ আলী শেখ, দৈনিক উত্তর বার্তা’র নবীর উদ্দিন সরকার, দৈনিক সংবাদ ও বাংলা নিউজের এডভোকেট স্বপন দাস, দৈনিক জনতা’র গনেশ সরকার, ফিন্যানশিয়াল এক্সপ্রেসের অধ্যক্ষ এ কে এম নজরুল ইসলাম, জনকন্ঠের জি এম ইকবাল হাসান এবং যুগান্তর ও বাংলাদেশ বেতার প্রতিনিধি মোঃ মাহফুজ আলম মুনী। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান