নারায়ণগঞ্জে সাংবাদিক ইলিয়াস হত্যার ঘটনায় তিনজন গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দরে স্থানীয় সাংবাদিক ইলিয়াস হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, তুষার, মিনা ও মিসির আলী।
রোববার রাত ৮টার দিকে বন্দরের কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা চৌরাস্তায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে স্থানীয় সাংবাদিক ইলিয়াস নিহত হন।

সোমবার সকালে এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের স্ত্রী জুলেখা বেগম বাদি হয়ে ৮ জনকে আসামি করে বন্দর থানায় একটি মামলা দায়ের করেন।

নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে। তিনি স্থানীয় দৈনিক বিজয়ের সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

ইলিয়াস স্থানীয় তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন। ফলে দুই ভাইকে পুলিশ আটকও করেছিলো। এর জের ধরেই ইলিয়াসকে ছুরিকাঘাতে হত্যা করা হয় বলে জুলেখা বেগম দাবি করেন।

স্থানীয়রা জানান, রোববার রাত ৮টার দিকে ইলিয়াসকে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে রাখা হয়। পরে তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক গোলাম মোস্তফা ইমন তাকে মৃত ঘোষণা করেন।

সোমবার সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে লাশের ময়না তদন্ত হয়।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া জানান, হত্যাকান্ডে জড়িত সন্দেহে তিন জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হত্যাকান্ডের সঙ্গে আরও যারা জড়িত রয়েছে তাদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।