নারী নের্তৃত্বে দেশ অভিশপ্ত-জাতীয় ওলামা পার্টি

এরশাদের জাপার জাতীয় ওলামা পার্টির সাধারণ সম্পাদক এস.এম আল জুবায়ের বলেন, ওলামা মাশায়েখ ও আলেমগণ সমাজ ও জাতির দর্পণ। বাংলাদেশের মানুষ ধর্মপ্রিয়। দেশের শতকরা ৯০ ভাগ মানুষ মুসলমান। মুসলমানের আত্মবিশ্বাস- এক আল্লাহ ও হযরত মুহাম্মদ (সঃ) এবং নবী ও রাসুল। নারী নেতৃত্ব হারাম, নারীর পর্দা ওয়াজিব। দেশে আজ নারীরা নিরাপদ নয়। পত্রিকার পাতা উল্টালেই নারী ধর্ষণের খবর। নারীরা ধর্ষিত হচ্ছে, মায়ের কোলে শিশুকণ্যা ধর্ষনের হাত থেকে রক্ষা পাচ্ছে না। অন্যায়, অত্যাচার, ব্যাভিচারে গোটা সমাজ ঢেকে গেছে। আমরা জেনেশুনে পাপ করতে পারি না। যে দেশে নারী প্রধান, সে দেশ আল্লাহর অভিশপ্ত।

১ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় দলের কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয় ওলামা পার্টি ঢাকা মহানগরের নির্বাহী কমিটির বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি বলেন, এ থেকে মুক্তির এক মাত্র উপায়, রাষ্ট্র ক্ষমতায় আবারো পূরুষের নেতৃত্ব প্রতিষ্ঠিত করা। আর এ নের্তৃত্ব্ দেয়ার যোগ্যতা একমাত্র সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের।

তিনি বলেন, এরশাদ সাফল্যের সঙ্গে ৯ বৎসর দেশ পরিচালনা করেছেন। ইসলামের অগনিত খেদমত করেছেন। রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করেছেন। শুক্রবার জুম্মা’র দিন সরকারী ছুটির দিন ঘোষণা করেছেন, মসজিদ-মাদ্রাসা, এতিমখানা, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়, হাসপাতাল, নির্মাণসহ পল্লী উন্নয়নে যোগাযোগের সু-ব্যবস্থা করেছেন। এদেশের মানুষ রাষ্ট্রীয় ক্ষমতায় সাবেক রাষ্ট্রপতি এরশাদ’কে আবার দেখতে চায়।

জাপার এই নেতা আরো বলেন, তৃণমুলে জাতীয় ওলামা পার্টিকে সু-সংগঠিত করুন। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বিজয় আমাদের সু-নিশ্চিত, ইনশাল্লাহ।

মহানগরের সভাপতি মাওলানা এরশাদ উল্লাহ আকমল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ.কে.এম নুরুল্লাহ এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি অ্যাডভোকেট মাওলানা নাজমুল হুদা সরোয়ার ও সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ আবদুল বাতেন, মাওলানা্ আশরাফুল আলম, মুফতি ইয়াকুব আলী, মাওলানা কামরুল ইসলাম, মাওলানা হারুনুর রশীদ ও মাওলানা মুফতি রহমাতুল্লাহসহ আরো অনেকে।

আজকের বাজার: এলকে/এলকে ১ আগষ্ট ২০১৭