নিলামে উঠছে মাশরাফীর বুট-জার্সি

টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের আহ্বানের পর থেকেই একে একে নিজেদের বিভিন্ন স্মারক নিলামে তোলার কথা বলেছেন বিভিন্ন ক্রিকেটার। এরই মধ্যে নিলামে বিক্রি হয়েছে সাকিবের প্রিয় একটি ব্যাট। সমর্থকদের জন্য সুখবর, এবার মাশরাফীর বুট, জার্সি কেনার সুযোগ পাবেন তারা।

বাংলাদেশ ক্রিকেটে সবচেয়ে সফল অধিনায়ক বলা হয় মাশরাফী বিন মোর্ত্তজাকে। দেশের ক্রিকেটে বর্তমান যে উত্থান, এতে সামনে থেকেই নেতৃত্ব দিয়েছেন তিনি। তার সঙ্গে দেখা করতে পারাও অনেক সমর্থকের জন্য গর্বের বিষয়।

সংসদ সদস্য হওয়ার পর থেকে নিজ এলাকায় করোনা মোকাবিলায় নিরলস কাজ করে যাচ্ছেন মাশরাফী। তবে ক্রিকেটারদের সঙ্গেও যোগাযোগ অব্যাহত রেখেছেন তিনি। এর আগে জাতীয় দলের ক্রিকেটারদের ফান্ডে যোগ করেছেন বড় অংকের অর্থ।

এবার নিজের ব্যবহার করা জার্সি ও বুট নিলামে তুলতে মনস্থির করেছেন মাশরাফী। সাকিবের ব্যাট নিলামে বিক্রি করা প্ল্যাটফর্ম অকশন ফর অ্যাকশন বিষয়টি নিশ্চিত করেছে।

তবে কবে মাশরাফীর জার্সি-বুট জোড়া নিলামে তোলা হবে সে বিষয়ে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। এরইমধ্যে মুশফিকুর রহিম ও মোহাম্মদ আশরাফুল নিজেদের দুটি বিশেষ ব্যাট নিলামে তোলার কথা জানিয়েছেন।