নুসরাতের সন্তানের ওজন ২.৯ কিলোগ্রাম

মেঘলা দুপুরে নুসরাত জাহানের কোল আলো করে এলো ফুটফুটে পুত্র সন্তান। বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দিয়েছেন তিনি। চিকিত্সরা জানিয়েছেন নুসরাতের সন্তানের ওজন হয়েছে ২.৯ কিলোগ্রাম।

বৃহস্পতিবার বেলা ১টার দিকে সি-সেকশনের মাধ্যমে সন্তান প্রসব করেন নুসরাত। লোকাল অ্যানাস্থেসিয়ার মাধ্যমে নুসরাত জাহানের সি-সেকশন করা হয়েছে।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, মা ও ছেলে একদম সুস্থ আছে। গতকাল রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত জাহান। এদিন একদম সুস্থ সন্তানের জন্ম দেন নায়িকা। ওজন ২.৯ কিলোগ্রাম হওয়ায় সদ্যজাতকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) রাখার কোনো প্রয়োজনীয়তা নেই।

নুসরাতের পুত্রের জন্মের সময় হাসপাতালে ছিলেন তার প্রেমিক এবং সন্তানের পিতা বলে খ্যাত অভিনেতা যশ দাসগুপ্ত। কার্যত যশই বুধবার গভীর রাতে নুসরাতকে কালো কাঁচ ঢাকা গাড়িতে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আসার আগে নুসরাত যান যশ এর বাড়িতে। সেখানে গিয়ে যশ এর মায়ের আশীর্বাদ নেন।

কয়েক মাস ধরেই মাতৃত্বের প্রহর গুনছেন অভিনেত্রী নুসরাত জাহান। তার শরীরে আর সৌন্দর্যের চোখে মুখে ফুটে উঠেছে অচেনাজীবনের চেনা লালিত্য। বৃষ্টি ভেজা কলকাতা শহরের বিভিন্ন রেস্তোরাঁয় সময় কাটাতে মাঝেমাঝেই বেরিয়ে পড়ছিলেন তিনি। সোশাল মিডিয়াতে সেই সব ছবি আনন্দের সঙ্গে শেয়ারও করছিলেন সাংসদ অভিনেত্রী। তথ্য-ডেইলি বাংলাদেশ

আজকের বাজার/আখনূর রহমান