নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনবিচ্ছিন্ন হচ্ছে: কাদের

নেতিবাচক রাজনীতি চর্চা করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (১৪ মার্চ) টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের এক কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। টাঙ্গাইলের শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ওবায়দুল কাদের বলেন, ‘আত্মঘাতী, নেতিবাচক রাজনীতি করে বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। তাদের রাজনৈতিক কর্মকাণ্ডে প্রমাণ করে তারা জঙ্গিবাদের পৃষ্ঠপোষক দল। তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করেনা। নয় বছরে তারা নয় মিনিটের জন্য আন্দোলন করতে পারেনি। জনগণ তাদের বয়কট করেছে। এখানে সরকার ও আওয়ামী লীগকে কিছুই করতে হবে না।’

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপুমনি এমপি, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম এমপি, আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা ও নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি।

এমআর/