নড়াইলে হাম-রুবেলা ক্যাম্পেইন শীর্ষক সভা

জেলা সিভেল সার্জনের সভাকক্ষে আজ দুপুর ১২টায় হাম-রুবেলা ক্যাম্পেইন-২০২০ শীর্ষক এডভোকেসী সভা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়,বিশ্ব স্বাস্থ্য সংস্থা ও ইউনিসেফ এ সভার আয়োজন করে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা।নড়াইলের সিভিল সার্জন ডা: আবদুল মোমেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ব স্বাস্থ্য সংস্থার খুলনা বিভাগীয় সমন্বয়কারী ডা: মো: আরিফুর রহমান,নড়াইলের সাবেক সিভিল সার্জন ডা: মুন্সী আসাদুজ্জামান টনি,লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: শাহাবুর রহমান, কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: কাজল মল্লিক,সিভিল সার্জন অফিসের ডা: সৈয়দ শফিক তমাল, ডা: অনিন্দিতা, বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডা: মুনদেব রাজীব,জেলা শিক্ষা কর্মকর্তা মো: ছায়েদুর রহমান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুহা: শাহ আলম,ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক,বিল্লাল বিন কাশেম, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু,সাবেক সহ-সভাপতি সুলতান মাহমুদ, এতে জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তরের ও , স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জানানো হয়, আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত ৩ সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইন চলবে।১৮ মার্চ থেকে ২৪ মার্চ পর্যন্ত প্রথম সপ্তাহে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে টিকাদান কর্মসূচি চলবে এবং ২৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে নিয়মিত টিকাদান কেন্দ্রে হাম-রুবেলার টিকাদান কর্মসূচি চলবে। তথ্য-বাসস

আজকের বাজার/আখনূর রহমান