পঞ্চগড়ে সেনাবাহিনীর চিকিৎসা সহায়তা ক্যাম্প

DCIM CAMERA

সচেতনতার পাশাপাশি পঞ্চগড়ের হতদরিদ্র মানুষের মাঝে ভ্রাম্যমাণ চিকিৎসা সহায়তাও দিচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। আজ সোমবার (৩০ মার্চ) সকালে পঞ্চগড় চৌরঙ্গী মোড়ে রংপুর অঞ্চলের সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ভ্রাম্যমাণ চিকিৎসা সহায়তা শুরু হয়।

দিনব্যাপী এই ভ্রাম্যমাণ চিকিৎসা সহায়তা ক্যাম্পে সামাজিক দূরত্ব বজায় রেখে অসুস্থ সুবিধাবঞ্চিত নারী পুরুষের ব্যবস্থাপত্র, বিনামূল্যে ওষুধ, মাস্ক ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এ সময় মাইকে করোনা নিয়ে জনসচেতনতা সৃষ্টির প্রচারণাও চালানো হয়।

ক্যাম্পের উদ্বোধন করেন ৬৬ পদাতিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার (জিওসি) মেজর জেনারেল মো. নজরুল ইসলাম। এ সময় ২২২ পদাতিক বিগ্রেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান সিদ্দিকী, ২৯ বীর এর অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ সালাহ্উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার মো. আলমগীর রহমান, পৌর মেয়র তৌহিদুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক ও সদর উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী উপস্থিত ছিলেন।

এ সময় ৬৬ পদাতিক ডিভিশন, রংপুরের জিওসি মেজর জেনারেল মো. নজরুল ইসলাম জানান, সেনাবাহিনী বেসামরিক প্রশাসনেকে সহায়তা করার জন্য নিয়োজিত হয়েছে। আমাদের উদ্দেশ্য হলো জনমনে স্বস্তি প্রদান করা এবং সরকারের নিয়মাবলী ও প্রধানমন্ত্রীর নির্দেশনাবলি যাতে করে যথাযথভাবে বাস্তবায়ন হয় সে ব্যাপারে জনসাধারণকে সম্পৃক্ত করা এবং কার্যকরী পদক্ষেপ গ্রহণ করা।

আজকের বাজার / এ.এ