পদ্মায় নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার

শিক্ষা সফরে গিয়ে কুষ্টিয়ার কুমারখালীর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কলেজছাত্রের লাশ সোমবার রাতে উদ্ধার করেছে ডুবুরি দল।
মৃত আহসান আবির যশোর ক্যান্টনমেন্ট কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও ঝিনাইদহের কোর্টচাঁদপুর উপজেলার সাবদালপুর গ্রামের বাসিন্দা।

যশোর ক্যান্টনমেন্ট কলেজের সহকারী অধ্যাপক তবিবুর রহমান বলেন, সোমবার সকালে যশোর ক্যান্টনমেন্ট কলেজ থেকে ১৩১ জন শিক্ষার্থীসহ ৯ জন শিক্ষক শিক্ষা সফরে শিলাইদহ রবীন্দ্র কুঠিবাড়িতে যান। সেখানে কয়েকজন শিক্ষার্থী শিলাইদহ খেয়াঘাট থেকে নৌকায় পদ্মা নদীর ওপারের চরে গিয়ে খেলাধুলা করে। দুপুরে দেড়টার দিকে ১৯ জন শিক্ষার্থী সেখানে গোসল করতে পানিতে নামলে কিছুক্ষণের মধ্যেই আহসান পানিতে ডুবে যায়। সহপাঠীরা তাকে খুঁজে না পেয়ে বিষয়টি তাদেরকে জানান।

কুমারখালী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা অমিয় কুমার বিশ্বাস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জাল টেনে এবং ডুব দিয়ে ওই ছাত্রের খোঁজ করা হয়। কিন্তু তার সন্ধান পাওয়া যায়নি। পরে খুলনা থেকে উদ্ধারকারী ডুবুরি দলের সদস্যরা এলে তাদের সহযোগিতায় রাত ৯টার দিকে আহসানের লাশ পাওয়া যায়। তথ্য-ইউএনবি

আজকের বাজার/শারমিন আক্তার