পরীক্ষার জন্য আহত লিটন দাস হাসপাতালে

Bangladesh's Liton Das is carried away by a strecher after a injury while he was batting during the second ODI match between Bangladesh against West Indies in Mirpur, Dhaka, Bangladesh on December 11, 2018.

ইনিংসের দ্বিতীয় ওভারেই ডান পায়ের গোড়ালিতে আঘাত পাওয়া লিটন দাসকে প্রাথমিক চিকিৎসা শেষে প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছে।

বাংলাদেশ দলের ম্যানেজার সাব্বির খানএ তথ্য নিশ্চিত করে জানান, আঘাতপ্রাপ্ত স্থানটির স্ক্যান করতে লিটন দাসকে একটি হাসপাতালে নেয়া হয়েছে।

দ্বিতীয় ওভারে ক্যারিবিয়ানদের গতিময় পেসার থমাসের একটি ইয়র্কার বল ফ্লিক করতে ঠিকমত খেলতে না পারায় বল গিয়ে লাগে তার পেছনের পায়ের গোড়ালির একটু ওপরে। কোনো রকমে একটি রান নিয়ে আরেক প্রান্তে গিয়েই শুয়ে পড়েন তিনি।

পরে আম্পায়ারের সংকেত পেয়ে মাঠে ফিজিও প্রাথমিক চিকিৎসা দেয়ার পরও সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না লিটন। শেষ পর্যন্ত তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে যেতে হয়।

৭ বলে ৫ রান করে লিটন আউট না হয়েও মাঠের বাইরে গেলে ক্রিজে আসেন ইমরুল কায়েস। কিন্তু ৫ বল মোকাবেলা করে শূন্য রান করে আউট হন তিনি।

পরবর্তীতে মাঠে নেমে তামিমের সাথে জুটি বাঁধেন মুশফিকুর রহিম। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৫ ওভারে ১ উইকেট হারিয়ে ৮৮ রান করে বাংলাদেশ। তথ্য-ইউএনবি

আজকের বাজার/এমএইচ