পোশাক বিতর্কে রাধিকা

রাধিকা আপ্তে। ভারতের দক্ষিণের ছবির জনপ্রিয় নায়িকা। বর্তমানে কাজ করছেন বলিউডে। পেয়েছেন সাফল্যও। সর্বশেষ বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে ‘প্যাডম্যান’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনিও।

টাইমস নাও এক প্রতিবেদনে জানায়, বর্তমানে রাধিকা আপ্তের হাতে হিন্দি, ইংরেজি, তামিল মিলিয়ে রয়েছে আর একগুচ্ছ ছবির কাজ। কয়েকটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। কয়েকটির শুটিং এখনো বাকি। সে কাজ সারার আগে কয়েকটা দিন নিজের মতো করে কাটাতে চেয়েছিলেন রাধিকা আপ্তে।

প্রতিবেদনে বলা হয়, ইতোমধ্যে রাধিকা বন্ধুদের সঙ্গে পৌঁছে গিয়েছে গোয়ার সৈকতে। অবসর সময়ের সে মুহূর্ত ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই বাধল বিপত্তি। বিকিনি পরার জন্য নেটদুনিয়ার একাংশের কটাক্ষের শিকার হতে হল নায়িকাকে। সূর্যাস্তের মুহূর্ত ছবিটিতে তুলে ধরেছিলেন রাধিকা।

ছবিতে নীল-সাদা বিকিনিতে দেখা যাচ্ছে তাকে। সঙ্গে রয়েছে এক বন্ধু। হাতে ওয়াইনের গ্লাস। এ ছবিতেই চটেছেন অনেকে। কেউ নায়িকাকে ভারতীয় সভ্যতার কথা স্মরণ করিয়ে দিয়েছেন,  কেউ আবার এটা মনে করিয়ে দিয়েছেন যে সোশ্যাল মিডিয়ায় অনেক কিশোর-কিশোরীরাও থাকে। তাই তাদের কথা মাথায় রেখে এ ছবি পোস্ট করা উচিত নয় নায়িকার।

আজকেরবাজার/এইচজে