‘পোড়ামন ২’ ছবিতে সালমান শাহ সেজে আবেগে সিয়াম

বাংলা সিনেমায় দারুণ এক আবেগের নাম সালমান শাহ। অভিনয় আর স্টাইল দিয়ে বদলে দিয়েছিলেন দেশীয় সিনেমার প্রেক্ষাপট তিনিই সালমান শাহ।

‘পোড়ামন ২’ ছবিতে সালমান শাহ স্বরণ রেখে সেই আবেগকে নতুন করেই যেন ছড়িয়ে দিতে চাইলেন তরুণ নির্মাতা রায়হান রাফি। অভিনেতা সিয়ামকে দিয়ে তিনি ফিরিয়ে আনার চেষ্টা করলেন সালমান শাহের সেই নাচ-গান আর স্টাইল।

বৃহস্পতিবার (১৭ মে) সকালে রোদ উঠার আগেই জাজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে ‌‘পোড়ামন ২’ ছবির প্রথম গান ‘নাম্বার ওয়ান হিরো’। গানটি সালমান শাহকে উৎসর্গ করা হয়েছে বলে জানান প্রোযোজনা প্রতিষ্ঠান। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। গানটিতে কন্ঠও দেন আকাশ সেন নিজেই। গানের নৃত্য পরিচালনা করেছেন কলকাতার জয়েশ।

কুমিল্লা জেলা- যুগান্তর

চলচ্চিত্রের এই নবাগত জানালেন, ‘প্রকাশের পর থেকে অনেকেই ফোনে মেসেজে শুভকামনা জানাচ্ছেন। আমি সত্যিই মুগ্ধ। তাদের এত এত কম্প্লিমেন্টে আমি বাকরুদ্ধ। আমি জানি না কতটুকু করতে পেরেছি তবে সবার প্রশংসায় মনে হচ্ছে হয়তো আমি কিছু করতে পেরেছি।’

সিয়াম আরো জানান, ‘পোড়ামন ২’ সিনেমা জুড়েই নিজেকে সালমান শাহ ভেবে পাগলামি করে যাই আমি।

গানটির ইউটিউব লিংকের নিচে এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া, নির্মাতা ও অভিনেতা সিয়ামেরর প্রতি সালমান ভক্তদের ভালোবাসা তারই আভাস দিচ্ছে। কেউ কেউ অবশ্য সিয়ামের নাচের সমালোচনা করছেন। তবে সালমানকে নতুন করে তুলে আনার জন্য বেশিরভাগই জানাচ্ছেন কৃতজ্ঞতাও।

‘পোড়ামন’ ছবির সিক্যুয়াল হিসেবে নির্মিত হয়েছে ‘পোড়ামন ২’। আসছে ঈদেই ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

আজকের বাজার/আরআইএস