পৌরসভা নির্বাচনের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি জনগণের আস্থার প্রতিফলন এই পৌরসভা নির্বাচনের ফলাফল। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী হিসেবে দেশকে যেভাবে এগিয়ে নিয়ে গেছেন, যেভাবে দেশের মানুষকে শান্তিপূর্ণ পরিবেশে রেখেছেন, জনগন সেটাই চায়। পৌরসভা নির্বাচনে ভোটের ফলাফল শেখ হাসিনার প্রতি জনগনের আস্থার প্রতিফলন বলে উল্লেখ করেন তিনি।

মাহবুব উল আলম হানিফ আজ রোববার কুষ্টিয়া সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউনিয়ন পর্যায়ের ২০২১-২২ চক্রের ভিজিডি উপকারভোগী মহিলাদের মাঝে ভিজিডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পৌরসভা নির্বাচনে ইভিএম সফটওয়ার নিয়ে ভোট জালিয়াতির সুযোগ আছে বিএনপি নেতাদের এমন মন্তব্যের জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘বাংলা একটা প্রবাদ আছে। ‘নাচতে না জানলে উঠোন বাঁকা’। নিজেরা ভোটে বার বার হারছে, কুষ্টিয়াতেও লজ্বাজনকভাবে পরাজিত হয়েছে, আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করেছে। আর এরমধ্য দিয়ে প্রমানিত হয়েছে দেশের জনগন উন্নয়ন, অগ্রগতি ও শান্তির পক্ষে। আর এটা নিশ্চিত করেছেন আমাদের বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

তিনি বলেন, দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচন সকল দলের অংশগ্রহণে অবাঁধ, সুষ্ঠ এবং উৎসবমুখর পরিবেশে হয়েছে। কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানের সভাপতিত্বে কার্ড বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, কুষ্টিয়া মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক নূরে সফুরা ফেরদৌস। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার জবায়ের হোসেন চৌধুরী। খবর-বাসস

আজকের বাজার/আখনূর রহমান